রবিবার, সেপ্টেম্বর ১৬, ২০১৮

প্রচ্ছদ > ক্যারিয়ার > তরুণদের জন্য বিপিও নিয়ে সেমিনার

তরুণদের জন্য বিপিও নিয়ে সেমিনার

Touhid @Bisswa Siahitta Kendra_03

তৌহিদ হোসেন শিক্ষার্থীদের বিপিও সম্পর্কে ধারণা দেন

শেখ হাসান হায়দার
বিজনেস প্রসেসিং আউটসোর্সিং (বিপিও) সামিট ২০১৬ উপলক্ষে বাক্যর তত্ত্বাবধানে বিভিন্ন কল সেন্টারে প্রায় ৫০০ কর্মী নিয়োগ দেওয়া হবে । আর এরই জন্য তরুণদের উদ্বুদ্ধ করার উদ্দেশ্য নিয়ে ১৬ জুলাই বিশ্বসাহিত্য কেন্দ্রে আইসিটি ডিভিশন ও বাক্যের ব্যবস্থাপনায় এবং ক্যাম্পাস টু ক্যারিয়ার (campus2career24.com)-এর আয়োজনে এক সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে প্রধান বক্তা হিসাবে উপস্থিত তরুণদেরকে আইসিটি  ও কল সেন্টার নিয়ে ধারণা দেন বাংলাদেশ কল সেন্টার অ্যান্ড আউটসোসিংয়ের (বাক্য) সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ক্যাম্পাস টু ক্যারিয়ার-এর সভাপতি ফিরোজ চৌধুরী ও বাংলাদেশ গণিত অলিম্পিয়াডের সমন্বয়কারী বায়জিদ জুয়েল।

Touhid @Bisswa Siahitta Kendra_04

‘বাক্য’ সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন তরুণদেরকে পড়াশোনার পাশাপাশি বিভিন্ন খণ্ডকালীন চাকরী করে নিজের দক্ষতা বৃদ্ধির জন্য আহ্বান জানান। বাংলাদেশের আইসিটি সেক্টর যে শীঘ্রই বিশ্ববাজারে নিজেদের শক্ত অবস্থান নিশ্চিত করতে যাচ্ছে আর এর ফলে আইসিটি সেক্টরে বিশেষ করে কল সেন্টারে যে সুবিশাল চাকরীর বাজার সৃষ্টি হবে, সে সম্পর্কে ধারণা দেন তিনি।

সেমিনারে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শতাধিক তরুণ উপস্থিত ছিলেন। ক্যুইজে বিজয়ী শিক্ষার্থীদের বিক্রয় ডট কমের পক্ষ থেকে উপহার প্রদান করা হয়।

পাঠকের মন্তব্য

আপনার ই-মেইল অপ্রকাশিত থাকবেবক্সটি পূরণ করুন *

*

Pin It on Pinterest

Shares
Share This