মঙ্গলবার, জুলাই ৭, ২০২০

প্রচ্ছদ > ক্যাম্পাস > ঢাবি জগন্নাথ হল শুরু হলো ১ম শারদ বিতর্ক উৎসব

ঢাবি জগন্নাথ হল শুরু হলো ১ম শারদ বিতর্ক উৎসব

su

ক্যাম্পাস প্রতিবেদকঃ

‘১ম দিবাকর স্যানাল দীপন স্মৃতি অন্তঃহল বিতর্ক প্রতিযোগিতা ২০১৬’ এর ফাইনালের  মধ্য দিয়ে শুরু হল ”১ম শারদ বিতর্ক উৎসব ১৪২৩” এর । ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যবাহী জগন্নাথ হলের বিতর্ক সংগঠন ” বিতর্ক-একটি তার্কিক সংগঠন ” আয়োজন করছে দেশের ইতিহাসের অন্যতম বড় এই বিতর্ক উৎসব এর ।

১৭ অক্টোবর জগন্নাথ হলে অন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল  এর উদ্বোধন করেন ‘বিতর্ক-একটি তার্কিক সংগঠন’ এর প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বাংলাদেশের বিতর্ক অঙ্গনের সুপরিচিত ব্যক্তিত্ব প্রশান্ত ভূষণ বড়ুয়া । সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সহ সভাপতি দিবাকর স্যানাল দীপন এর স্মৃতিতে এই বিতর্কটির নামকরন করা হয় । এই সময় আরও উপস্থিত ছিলেন ‘বিতর্ক একটি তার্কিক সংগঠন’ এর মডারেটর সন্তোষ কুমার দেব, সাবেক সভাপতি অমিতাভ কুন্ডূ ও অঞ্জন সরকার, ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (ডিইউডিএস) এর সভাপতি রায়হান শানন, ‘বিতর্ক একটি তার্কিক সংগঠন’ এর সভাপতি সৌরভ সরকার,  দিবাকর স্যানাল দীপন এর পরিবারের সদস্যবৃন্দ ও জগন্নাথ হলের বিতার্কিকবৃন্দ ।

২২ অক্টোবর পুরষ্কার বিতরণী ও বাংলাদেশের বিশিষ্ট শিক্ষাবিদ ও গুণীজনদের লেখা সম্বলিত ম্যাগাজিন  ‘শারদ সৌরভ’ এর প্রকাশনার মধ্য দিয়ে পর্দা নামবে এই বিতর্ক উৎসবের ।

পাঠকের মন্তব্য

আপনার ই-মেইল অপ্রকাশিত থাকবেবক্সটি পূরণ করুন *

*

Pin It on Pinterest

Shares
Share This