মঙ্গলবার, জানুয়ারি ৯, ২০১৮

প্রচ্ছদ > ক্যাম্পাস > রুয়েটে ১ম বর্ষ ভর্তির বর্ধিত মেধা তালিকা প্রকাশ

রুয়েটে ১ম বর্ষ ভর্তির বর্ধিত মেধা তালিকা প্রকাশ

su

ক্যাম্পাস প্রতিবেদকঃ

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর ২০১৬-২০১৭ সেশনে প্রথম বর্ষে শূন্য আসনে ছাত্র-ছাত্রী ভর্তির জন্য বর্ধিত মেধা তালিকা প্রকাশ করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রথম বর্ষ ভর্তি কমিটির সভাপতি প্রফেসর ড. মোহাঃ আবদুস সোবহান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বর্ধিত মেধা তালিকা প্রকাশ করা হয়। একাডেমিক কাউন্সিলের অনুদোদনক্রমে এই বর্ধিত মেধা তালিকা প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভর্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মেধাক্রমানুসারে আগামী ২১ জানুয়ারী সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ‘গ্রুপ-১’-এ ২৪৯৯ থেকে ২৬৯৮তম পর্যন্ত এবং আর্কিটেকচার বিভাগে মেধাক্রম ১২৯ থেকে ১৫৬ তম স্থান অর্জনকারী ছাত্র-ছাত্রীদের ভর্তি করা হবে। এই মেধা তালিকায় ভর্তিকাচ্ছুকদের অবশ্যই দুপুর ১২ টার মধ্যে ভর্তি হতে হবে।

আসন শুন্য থাকা সাপেক্ষে একই দিন দুপুর ১২ টা থেকে ‘গ্রুপ-২’-এ ২৬৯৯ থেকে ৩০৯৮তম পর্যন্ত এবং আর্কিটেকটার বিভাগে মেধাক্রম ১৫৭ থেকে ২৫৬ তম স্থান অর্জনকারী ছাত্র-ছাত্রীদের ভর্তি করা হবে। এই মেধা তালিকায় ভর্তিকাচ্ছুকদের অবশ্যই দুপুর ১২ টার মধ্যে ভর্তির জন্য নির্ধারিত স্থানে উপস্থিত হতে হবে।

এরপরেও যদি আসন শুন্য থাকে তবে একই দিন বিকাল ৩ টা থেকে ‘গ্রুপ-৩’-এ ৩০৯৯ থেকে ৩৪৯৮তম পর্যন্ত এবং আর্কিটেকটার বিভাগে মেধাক্রম ২৫৭ থেকে ৩৫৬ তম স্থান অর্জনকারী ছাত্র-ছাত্রীদের ভর্তি করা হবে। এই মেধা তালিকায় ভর্তিকাচ্ছুকদের অবশ্যই দুপুর ৩ টার মধ্যে ভর্তির জন্য নির্ধারিত স্থানে উপস্থিত হতে হবে।

ভর্তির যাবতীয় নিয়মাবলী এবং প্রয়োজনীয় তথ্যাদি এর তালিকা রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং www.ruet.ac.bd ওয়েবসাইটে ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে। ভর্তির জন্য প্রয়োজনীয় তথ্যাদি প্রার্থীকে নিজ দায়িত্বে রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ড এবং www.ruet.ac.bd ওয়েবসাইটে জেনে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, উল্লেখিত সময়সূচী অনুযায়ী কোন ছাত্র-ছাত্রী ভর্তি হতে ব্যার্থ হলে তার ভর্তির যোগ্যতা বাতিল বলে গন্য হবে।

উল্লেখ্য, আগামী ২২ জানুয়ারী রাত ৯ টায় ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের প্রাপ্ত বিভাগ এবং আসন শুন্য থাকা সাপেক্ষে পরবর্তী তালিকা প্রকাশ করা হবে।

পাঠকের মন্তব্য

আপনার ই-মেইল অপ্রকাশিত থাকবেবক্সটি পূরণ করুন *

*

Pin It on Pinterest

Shares
Share This