শনিবার, ফেব্রুয়ারি ৮, ২০২০

প্রচ্ছদ > ক্যাম্পাস > জাবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে চাকরী মেলা

জাবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে চাকরী মেলা

unnamed-1

ক্যাম্পাস প্রতিনিধিঃ

৮ম বারের মত  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) শুরু হতে যাচ্ছে  বিডিজবস্ ডট কম এর আয়োজনে দুই দিনব্যাপী চাকরী মেলা।৪ ফেব্রুয়ারি  বিকালে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ৮ম বিডিজবস্ ডট কম ক্যাম্পাস ক্যারিয়ার ফেস্টিভাল এর সমন্বয়ক মোহাম্মদ আলী ফিরোজ।

তিনি জানান  আগামী ৬ ও ৭ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে দুই দিন ব্যাপি এ চাকরী মেলা অনুষ্ঠিত হবে। এতে দেশের খ্যাতনামা বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে।

মেলার প্রথম দিনে (৬ ফেব্রুয়ারি) ৩৫টি অংশগ্রহণকারী স্বনামধন্য প্রতিষ্ঠান তাদের ১০০টি শুন্য পদের জন্য ছাত্র-ছাত্রীদের কাছ থেকে আবেদন পত্র সংগ্রহ করবে এবং দ্বিতীয় দিনে নির্বাচিত আবেদনকারীদেরকে সরাসরি সাক্ষাৎকার গ্রহণ করবে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে যারা বিভিন্ন বিষয়ে সদ্য স্নাতক সম্পন্ন করেছে এবং যারা আগামী ১-২ মাসের মধ্যে স্নাতক সম্পন্ন  করবে তারা এ মেলার মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরীর জন্য আবেদন করতে পারবে।

এ মেলার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম। এ সময় আরো উপস্থিত থাকবেন ছাত্রকল্যান ও পরামর্শদান কেন্দ্রের পরিচালক অধ্যাপক রাশেদা আখতার, বিডিজবস্ ডট কম এর প্রধান বাণিজ্যিক কর্মকর্তা প্রকাশ রায় চৌধুরী।

পাঠকের মন্তব্য

আপনার ই-মেইল অপ্রকাশিত থাকবেবক্সটি পূরণ করুন *

*

Pin It on Pinterest

Shares
Share This