মঙ্গলবার, আগস্ট ১৫, ২০১৭

প্রচ্ছদ > ক্যারিয়ার > বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে চ্যানেল টোয়েন্টিফোর

বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে চ্যানেল টোয়েন্টিফোর

ট্রেইনি রিপোর্টারঃ

যেকোনো স্বীকৃত সরকারি বা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে ইংরেজি ও সাংবাদিকতা বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। নতুন প্রার্থীদের প্রতি পদটিতে আবেদন করার আহ্বান জানানো হয়েছে।

ক্যামেরাপারসনঃ

যেকোনো স্বীকৃত সরকারি বা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে ফিল্ম ও মিডিয়া বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। যেকোনো স্বীকৃত প্রোডাকশন হাউস বা ইনস্টিটিউট থেকে শর্ট কোর্সসম্পন্ন প্রার্থীদের আবেদন করার আহ্বান জানানো হয়েছে।

ভিডিও এডিটরঃ

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে মাল্টিমিডিয়া অ্যান্ড ভিডিও এডিটিং বিষয়ে স্নাতক বা ডিপ্লোমা ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। ভিডিও এডিটে পারদর্শী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া।

আবেদন প্রক্রিয়াঃ

‘ট্রেইনি রিপোর্টার’ পদের জন্য ‘admin1@channel24bd.tv’, ‘ক্যামেরাপারসন’ পদের জন্য ‘hrd24@channel24bd.tv’ এবং ‘ভিডিও এডিটর’ পদের জন্য ‘jobs24@channel24bd.tv’ ঠিকানায় ই-মেইলের মাধ্যমে আবেদন করা যাবে। এ ছাড়া প্রার্থীরা দুটি সদ্য তোলা পাসপোর্ট আকারের ছবিসহ জীবনবৃত্তান্ত ‘চ্যানেল টোয়েন্টিফোর, গাউসিয়া তোফায়েল টাওয়ার (দ্বিতীয় ফ্লোর), আবদুস সাত্তার বাই লেন, বাদামতলী, আগ্রাবাদ সি/এ, চট্টগ্রাম’ ঠিকানায় ডাকযোগে পাঠিয়েও আবেদন করতে পারবেন। প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন ১৪ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত।

পাঠকের মন্তব্য

আপনার ই-মেইল অপ্রকাশিত থাকবেবক্সটি পূরণ করুন *

*

Pin It on Pinterest

Shares
Share This