বৃহস্পতিবার, অক্টোবর ১৯, ২০১৭

প্রচ্ছদ > ক্যাম্পাস > ঢাবি ৫০তম সমাবর্তনে অংশগ্রহণেচ্ছুদের কস্টিউম বিতরণ ২৮ ফেব্রুয়ারি এবং ১ ও ২ মার্চ

ঢাবি ৫০তম সমাবর্তনে অংশগ্রহণেচ্ছুদের কস্টিউম বিতরণ ২৮ ফেব্রুয়ারি এবং ১ ও ২ মার্চ

su

ক্যাম্পাস প্রতিবেদকঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫০তম সমাবর্তনের একাডেমিক কস্টিউম বিতরণ কার্যক্রম আগামী ২৮ ফেব্রুয়ারি এবং ১ ও ২ মার্চ ২০১৭ (মঙ্গলবার, বুধবার ও বৃহস্পতিবার) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। সমাবর্তনে অংশগ্রহণকারীদের নির্ধারিত সময়ের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় কলা অনুষদ ভবন, বিজ্ঞান ক্যাফেটেরিয়া (কার্জন হল), বিজনেস স্টাডিজ অনুষদ ভবন, সামাজিক বিজ্ঞান অনুষদ ভবন, ছাত্র-শিক্ষক কেন্দ্র এবং নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন থেকে একাডেমিক কস্টিউম সংগ্রহ করতে হবে এবং ৪ মার্চ সমাবর্তন শেষ হওয়ার পর ফেরত দিতে হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য, সিন্ডিকেট সদস্য, একাডেমিক পরিষদের সদস্য, সকল অনুষদের ডিন, সকল শিক্ষক, কনস্টিটুয়েন্ট কলেজের অধ্যক্ষ/ইনস্টিটিউটসমূহের পরিচালকদের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন থেকে কস্টিউম সংগ্রহ করতে হবে।

কলা অনুষদভুক্ত বিভাগসমূহ এবং আধুনিক ভাষা ইনস্টিটিউটের গ্র্যাজুয়েটদের কলা অনুষদ ভবন থেকে একাডেমিক কস্টিউম সংগ্রহ করতে হবে।

বিজ্ঞান, আইন, জীববিজ্ঞান, ফার্মেসী, আর্থ এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস, ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজী অনুষদভুক্ত বিভাগসমূহ এবং পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনস্টিটিউট, পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ ইনস্টিটিউট, তথ্য প্রযুক্তি ইনস্টিটিউট, শক্তি ইনস্টিটিউট, লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি ইনস্টিটিউট, হোমিওপ্যাথিক, আয়ুর্বেদিক এবং ইউনানী কলেজের গ্র্যাজুয়েটদের কার্জন হলের বিজ্ঞান ক্যাফেটেরিয়া থেকে কস্টিউম সংগ্রহ করতে হবে।

বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভাগসমূহ এবং ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট-এর গ্র্যাজুয়েটদের বিজনেস স্টাডিজ অনুষদ ভবন থেকে কস্টিউম সংগ্রহ করতে হবে ।

সামাজিক বিজ্ঞান ও চারুকলা অনুষদভুক্ত বিভাগসমূহ, সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট, স্বাস্থ্য অর্থনীতি ইনস্টিটিউট এবং ডিজাস্টার ম্যানেজমেন্ট এন্ড ভালনারেবিলিটি ইনস্টিটিউট, স্কুল অব ব্যাংক ম্যানেজমেন্ট ও সিভিল সার্ভিস কলেজের গ্র্যাজুয়েটদের সামাজিক বিজ্ঞান অনুষদ ভবন থেকে একাডেমিক কস্টিউম সংগ্রহ করতে হবে।

শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট, শিক্ষা অনুষদ, চিকিৎসা অনুষদ, স্নাতকোত্তর চিকিৎসা বিজ্ঞান ও গবেষণা অনুষদ, গার্হস্থ্য অর্থনীতি কলেজসমূহের গ্র্যাজুয়েটবৃন্দ এবং এম.ফিল, পিএইচডি ও পদকপ্রাপ্তদের ছাত্র-শিক্ষক কেন্দ্র থেকে কস্টিউম সংগ্রহ করতে হবে।

সমাবর্তনে অংশগ্রহণেচ্ছুদের আগামী ৩ মার্চ ২০১৭ শুক্রবার অপরাহ্ন ২:৩০টার মধ্যে সমাবর্তন মহড়ায় অংশগ্রহণের জন্য কার্জন হল মলে উপস্থিত থাকতে অনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, আগামী ৪ মার্চ ২০১৭ শনিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে সমাবর্তন অনুষ্ঠিত হবে।

পাঠকের মন্তব্য

আপনার ই-মেইল অপ্রকাশিত থাকবেবক্সটি পূরণ করুন *

*

Pin It on Pinterest

Shares
Share This