সোমবার, আগস্ট ৫, ২০১৯

প্রচ্ছদ > ক্যাম্পাস > ঢাবি উপাচার্যের সাথে ডিইউমুনা এর নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দের সাক্ষাত

ঢাবি উপাচার্যের সাথে ডিইউমুনা এর নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দের সাক্ষাত

ঢাবি উপাচার্যের সাথে ডিইউমুনা এর নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ

ঢাবি উপাচার্যের সাথে ডিইউমুনা এর নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ

সাদিয়া বিনতে জামান:

১৬ এপ্রিল,২০১৭, ঢাকা ইউনিভার্সিটি মডেল ইউনাইটেড নেশন্স এসোসিয়েশন (ডিইউমুনা)-এর নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দ  ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিকের সাথে সাক্ষাৎ করে।

সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন সংগঠনটির মডারেটর,ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক জনাব ড. মোঃ দেলোয়ার হোসেনসহ নব ঘোষিত কমিটির সকল সদস্য।এসময় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়, যেখানে সংগঠনটির বর্তমান সভাপতি জনাব মোস্তফা আমির ফয়সল ডিইউমুনার কমিটি ঘোষণা পরবর্তী বিভিন্ন কার্যক্রমসমুহ তুলে ধরেন এবং এ ব্যাপারে সংগঠনের ভবিষ্যৎ করণীয় কার্যাবলী সম্পর্কে মাননীয় উপাচার্য কিছু দিক-নির্দেশনা দেন।এখানে বহির্বিশ্বের বিভিন্ন ভাষা শেখার প্রতি তিনি গুরুত্ত্বারোপ করেন।এরপর কমিটির সদস্যরা স্যারকে ফুলেল অভ্যর্থনা জানায় এবং তিনি এ সংগঠনের সর্বাঙ্গীণ সমৃদ্ধি ও উন্নতি কামনা করেন ও প্রয়োজনে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক সংগঠনটির প্রধান উপদেষ্টা হিসেবে এর সূচনালগ্ন থেকে যাবতীয় কার্যাবলী ও দিক নির্দেশনা দিয়ে এসেছেন।

পাঠকের মন্তব্য

আপনার ই-মেইল অপ্রকাশিত থাকবেবক্সটি পূরণ করুন *

*

Pin It on Pinterest

Shares
Share This