শনিবার, জানুয়ারি ৬, ২০১৮

প্রচ্ছদ > ক্যাম্পাস > ঢাকার সীমানা ছাড়িয়ে SILSWA এখন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে 

ঢাকার সীমানা ছাড়িয়ে SILSWA এখন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে 

silswa

সিটুসি ডেস্কঃ

রাজশাহী বিশ্ববিদ্যালয়, আয়তনে যেমন সুবিশাল, তেমনি অপার সৌন্দর্যের আগার। ভর্তিচ্ছু স্বপ্নচারী শিক্ষার্থীদের তাই অন্যতম পছন্দ এটি। শুরু হয়ে গেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা। সারা বাংলাদেশ থেকে হাজার হাজার শিক্ষার্থীর আনাগোনায় ক্যাম্পাস ছিল মুখরিত। কিন্তু, সুবিশাল ক্যাম্পাস ছিল তাদের পরীক্ষা কেন্দ্র খুঁজে পাবার অন্যতম এক প্রতিবন্ধকতা। অত্যন্ত সফলতার সাথে রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় ও স্বেচ্ছাসেবী কার্য অব্যাহত রেখেছে SILSWA- Students for Students.

৭৫৩ একরের ক্যাম্পাসে কাজটা সহজ ছিল না। তাতে কি! প্রবল ইচ্ছাশক্তি আর সেবার মনোভাবের কাছে কখনো কখনো সুবিশাল আয়তন ও হার মানে। SILSWA এর অধিভুক্ত মেম্বার ‘ড্রিম টু রাজশাহী’ থেকে প্রায় ‘৬০’ জন স্বেচ্ছাসেবক অংশ নেয় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পরীক্ষাকেন্দ্র খুঁজে পেতে সাহায্য করবার জন্য। জোহা চত্বর, জুবেরী চত্বর, টুকিটাকি চত্বর, লাইব্রেরি, ১ম, ২য়, ৩য়, ৪র্থ বিজ্ঞান ভবন, চারুকলা- বাদ যায়নি একটি গুরুত্বপূর্ণ স্থান ও।
SILSWA এর রাজশাহী বিশ্ববিদ্যালয় এর ক্যাম্পাস এম্বাসেডর আলিফ ইমরান বলেন, “আমরা সিলসার পক্ষ থেকে এরকম একটা ইভেন্ট পরিচালনা করতে পেরে খুবই আনন্দিত। আগামী দিনগুলোতেও আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।”
ঢাকার সীমানা ছাড়িয়ে সিলসা পৌছে গেছে রাজশাহীতে। এভাবেই সংস্থাটি ছড়িয়ে পড়তে চায় দেশের প্রতিটি জেলায় ।

পাঠকের মন্তব্য

আপনার ই-মেইল অপ্রকাশিত থাকবেবক্সটি পূরণ করুন *

*

Pin It on Pinterest

Shares
Share This