শনিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৮

প্রচ্ছদ > তারুণ্য > আজ ৫ জানুয়ারির যত আয়োজন

আজ ৫ জানুয়ারির যত আয়োজন

#আজ যশোরে সকাল ৮টায় বিএএফ শাহীন কলেজে এক্স শাহীন মিলন মেলা অনুষ্ঠিত হবে। কলেজের প্রাক্তণীরা অংশ নিচ্ছেন এই মেলাতে।

#আজ থেকে খুলনার শহীদ হাদিস পার্কে জাতীয় আলোচিত প্রতিযোগিতা ও প্রদর্শনী অনুষ্ঠিত হবে। ৩ দিনব্যাপী এই আয়োজনে তরুণ ফটোগ্রাফাররা তাদের চিত্রকর্ম প্রদর্শন করবে।

#আজ থেকে সিলেটের শাহজালাল উপশহর রোডে ২ দিনব্যাপী পিঠা উৎসব অনুষ্ঠিত হবে। তরুণ প্রজন্মকে দেশীয় পিঠা ও খাবার সম্পর্কে সচেতন করতে এই অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

#আজ ঢাকার দীপনপুরে মায়ের সঙ্গে কাটানো সুন্দর সুন্দর স্মৃতি রোমন্থন এবং মাকে নিয়ে লেখা কবিতা আবৃত্তি করবেন আমন্ত্রিত অগ্রজ এবং সমসাময়িক জনপ্রিয় আবৃত্তিশিল্পী গণ। বেলা ৫টায় শুরু হবে এই অনুষ্ঠান।

#চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সম্যক প্রচেষ্টার প্রতিষ্ঠাবার্ষিকীর উপলক্ষে আজ বেলা ৩টায় চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

#চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আজ সকাল ৯টা থেকে ক্যারিয়ার অপরচুনিটি শীর্ষক একটি ক্যারিয়ার ওয়ার্কশপ অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের আইনপড়ুয়া শিক্ষার্থীদের জন্য এই ওয়ার্কশপ আয়োজন করা হয়েছে।

#আজ বাংলাদেশ জাতীয় জাদুঘরে বেলা ৪টায় আলোকচিত্রে কিউরেটিং শীর্ষক একটি পাবলিক লেকচার অনুষ্ঠিত হবে। চলচ্চিত্রের বিভিন্ন বিষয় নিয়ে এই পাবলিক লেকচারে কথা বলবেন এ এস এম রেজাউর রহমান।

#আজ থেকে ঢাকার বিউটি বোর্ডিংয়ে ২ দিনব্যাপী মুক্তির উচ্ছ্বাস নামে একটি আলোচিত্র প্রদর্শনী হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এই প্রদর্শনী।

#আজ ঢাকার আদমজী ক্যান্টনমেন্ট কলেজে প্রথম আন্তঃকলেজ সাইকেলিং ও হাইকিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। শিক্ষার্থীদের শারীরিকভাবে দক্ষ করে তুলতে এই অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

#আজ সকাল ১১টায় জাতীয় গ্রন্থাগারে হাউজ অব মেটাল নামের একটি সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে। তরুণদের পাশ্চাত্যধারার সঙ্গীতের সঙ্গে পরিচয় করিয়ে দিতে এই অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

#৫টায় জাতীয় জাদুঘরে দেশের কীর্তিমান চিত্রশিল্পী হাশেম খানের জোড়াতালির চালচিত্র শীর্ষক মাসব্যাপী বিশেষ শিল্পকলা প্রদর্শনী শুরু হবে। চলবে ৩১ জানুয়ারী পর্যন্ত। মূলত কাঠ কোলাজ , কাঠ ভাস্কর্য ও রঙ চিত্রের সমন্বয়ে বিভিন্ন শিল্প প্রদর্শিত হবে।

#আজ চট্টগ্রামের চিটাগং ক্লাবে ২ দিনব্যাপী ফগহর্ন শীর্ষক একটি প্রদর্শনী অনুষ্ঠিত হবে। বিভিন্ন বয়সী চিত্রশিল্পীরা এই প্রদর্শনীতে নিজেদের চিত্রকর্ম প্রদর্শন করবেন।

পাঠকের মন্তব্য

আপনার ই-মেইল অপ্রকাশিত থাকবেবক্সটি পূরণ করুন *

*

Pin It on Pinterest

Shares
Share This