বৃহস্পতিবার, এপ্রিল ১৯, ২০১৮

প্রচ্ছদ > ক্যাম্পাস > আজ ৩০ মার্চের যত আয়োজন

আজ ৩০ মার্চের যত আয়োজন

#আজ সকাল ১১টা থেকে ঢাকার মাইডাস সেন্টারে শপআপ সুপার সেলার্স বৈশাখী মেলা শুরু হচ্ছে। তরুণ নারী উদ্যোক্তারা অংশ নিচ্ছেন এই মেলায়।

#আজ বেলা ৩টা থেকে রাজশাহীর লালন শাহ পার্কে স্বাধীনতা উৎসব আয়োজন করা হচ্ছে। এই উৎসবে ৪৭জন মুক্তিযোদ্ধাকে সম্মাননা জানানো হবে ও ৪৭টি ফানুস উড়িয়ে স্বাধীনতার আনন্দ পালন করা হবে এবং সাথে স্বাধীনতা কনসার্ট এবং ঘুড়ি উৎসব এর আয়োজন করা হয়েছে।

#আজ সকাল ৮.৩০ মিনিটে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে স্ট্রাকচারিং রিসার্চ ক্যারিয়ার শীর্ষক একটি সেমিনার অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নিতে পারবেন এই সেমিনারে।

#আজ বেলা ৩টায় জাতীয় প্রেস ক্লাবে সেভ দ্য হিল অ্যান্ড ফরেস্ট শীর্ষক একটি সেমিনার ও মানববন্ধন অনুষ্ঠিত হবে।

#আজ থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শুরু হচ্ছে ২দিনব্যাপি এক্সপ্লোরার্স ২০১৮ নামের একটি পোস্টার প্রেজেন্টেশন প্রতিযোগিতা। জেইউ আর্থ ক্লাব এই প্রতিযোগিতা আয়োজন করেছে।

#আজ রাজশাহীর রুয়েটে সকাল ৮.৩০ মিনিট থেকে পার্সোনাল লিডারশীপ শীর্ষক একটি ওয়ার্কশপ অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয় পর্যায়ের তরুণরা অংশ নিতে পারবেন এই ওয়ার্কশপে।

#আজ সকাল ৯টা থেকে চট্টগ্রামের এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনে ৫ম আন্তর্জাতিক কনফারেন্স অন ন্যাচেরাল সায়েন্স শীর্ষক একটি সেমিনার অনুষ্ঠিত হবে। দেশ বিদেশের গবেষকরা অংশ নিচ্ছেন এই কনফারেন্সে।

পাঠকের মন্তব্য

আপনার ই-মেইল অপ্রকাশিত থাকবেবক্সটি পূরণ করুন *

*

Pin It on Pinterest

Shares
Share This