সোমবার, আগস্ট ৫, ২০১৯

প্রচ্ছদ > ফিচার > ৩৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ

৩৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ

৩৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ

৩৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ

বুধবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ৩৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।  প্রকাশ করা  এই ফলাফলে উত্তীর্ণ হয়েছেন ১৩ হাজার ৮৩০ জন।পিএসসির বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রিলিতে উত্তীর্ণদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য পিএসসির ওয়েবসাইট থেকে ২২ ফেব্রুয়ারি থেকে ৮ মার্চের মধ্যে বিপিএসসি ফরম-২ ডাউনলোড করে পূরণ করে অফিস চলাকালে ঢাকাসহ আঞ্চলিক কেন্দ্রে জমা দিতে হবে।

প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণদের ফল ও বিস্তারিত পেতে  ক্লিক করুন এখানে  ।এছাড়া টেলিটক মোবাইল থেকে এসএমএস করেও ফল পাওয়া যাবে। এজন্য মেসেজ অপশনে গিয়ে PSC লিখে স্পেস দিয়ে 36 লিখে রেজিস্ট্রেশন নম্বর দিয়ে ১৬২২২ নম্বরে পাঠালে ফিরতি এসএমএসে ফল পাওয়া যাবে।

শীঘ্রই প্রিলিমিনারিতে উত্তীর্ণদের লিখিত পরীক্ষার তারিখ  জানানো হবে বলে  পিএসসি চেয়ারম্যান ইকরাম আহমেদ জানান।উল্লেখ্য গত ৮ জানুয়ারি অনুষ্ঠিত পরীক্ষায় ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট ও রংপুরের ১৬২ কেন্দ্রে ২ লাখ ১১ হাজার ৩২৬ জন পরীক্ষার্থী অংশ নেয়। এর মধ্যে ঢাকায় ১০৭টি ও ঢাকার বাইরে ৫৫ কেন্দ্রে প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পাঠকের মন্তব্য

আপনার ই-মেইল অপ্রকাশিত থাকবেবক্সটি পূরণ করুন *

*

Pin It on Pinterest

Shares
Share This